1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা’কে আবারও প্রধানমন্ত্রী দরকার: এড. রনজিত সরকার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রামের খেটে খাওয়া মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের জনসাধারণ উপকৃত হয়। সরকারের পরিকল্পনা গ্রামকে শহরে পরিণত করা। তাই গ্রামের খেটে খাওয়া মানুষের কথা চিন্তা করে পরিকল্পনা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

শুক্রবার (১১ আগস্ট) দিনব্যাপী মধ্যনগর উপজেলার ও ধর্মপাশা উপজেলার শানবাড়ি বাজার, বাখরপুর বাজার, জয়শ্রী বাজার, বড়ই বাজার, সুখাই বাজার, রাজাপুর বাজার ও মধ্যনগর বাজার সহ বিভিন্ন বাজারে গনসংযোগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার কালে সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ -১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি জনসাধরণের উদ্দেশ্যে আরো বলেন, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নাই, তাঁকে দেশের উন্নয়নের স্বার্থে আবারও দরকার। আপনারা সবাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা আব্দুল সাওার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু, ধর্মপাশা উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জয়শ্রী ইউনিয়ন পরিষদ মো. মহসীন আহমেদ, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সদস্য মো. এনামুল হক, আজিজুল হক, ধর্মপাশা সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু চক্রবর্তী, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, সদস্য নিরঞ্জন তালুকদার, উপ ও প্রচার সম্পাদক গোপাল সরকার,   বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মনীন্দ্র চন্দ্র সরকার, মধ্যনগর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক নবাব আলী, চামারধানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিত চৌধুরী, ধরমপাশা উপজেলা যুবলীগের সহ-সভাপতি এম আর খান পাঠান, সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াসীম আকরাম, মধ্যনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক সুধীর রায়, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আহবায়ক অমিত হাসান, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাবেক সভাপতি সুখাই রাজাপুর দক্ষিণ ইউনিয়ন শাখা মো. সেলিম রেজা, ধরমপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, মধ্যনগর উপজেলা ছাত্রলীগ নেতা নাদিমুল ইসলাম, চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মমিনুর রেজা জনি, ছাত্রলীগ নেতা কাকন, মানিক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন