1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুর রহমান রিপন ও প্রবাসী বন্ধু এবং ব্যবসায়ীদের সহযোগিতায় সিলেট শহরতলীর জামিয়া ইমদাদিয়া তাহফিজুল কুরআন নালিয়া মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। (১৮ জানুয়ারি) বুধবার বিকাল ৩টায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আয়োজনে মাদ্রাসায় শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন-মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট্য শিক্ষানুরাগী ও সমাজসেবী হাফিজুর রহমান, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির প্রচার সম্পাদক সৈয়দ রাজন আহমদ, মো: মানিক মিয়া, মাদ্রসার শিক্ষক মাওলানা জাকারিয়া, মাওলানা আরিফুল হক, মাওলানা অলিউর রহমান, হাফিজ আহবাব আহমদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। বক্তারা আরো বলেন, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না এসব হতদরিদ্র শীতার্ত মানুষের। অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন