1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

গাজীপুরে নবজাতকের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে
গাজীপুরে নবজাতকের লাশ উদ্ধার
গাজীপুরে নবজাতকের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে পরিত্যক্ত একটি শপিং ব্যাগ থেকে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকালে উপজেলা তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজার এলাকার বেলাল ফকিরের আকাশমনি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানা উপ-পরিদর্শক মো. সোহেল আল মামুন জানান, খবর পেয়ে ওই বাগান থেকে শপিং বেগে থাকা নবজাতকের লাশ উদ্ধার করা হয়।লাশটি কে বা কারা ফেলে গেছে তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

স্থানীয়রা জানান, বেলাল ফকিরের আকাশমনি বাগানে একটি পরিত্যক্ত শপিং বেগের ভেতর এক নবজাতকের লাশ দেখতে পান তারা।পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বিকালে শ্রীপুর থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন