1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে
রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার
রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় ৩৫ গ্রাম হেরোইনসহ আইরিন পারভিন (৪৭) নামের এক নারী কাউন্সিলরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে পুঠিয়া পৌরসভার বারইপাড়া (খাঁপাড়া) এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আইরিন একই এলাকার ফজেলের স্ত্রী। এছাড়াও পুঠিয়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তিনি।

 

পুঠিয়া থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবির একটি দল আইরিন পারভিনকে নিজ বাড়ি থেকে হেরোইনসহ গ্রেফতার করেছে। পরে তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

তিনি আরও জানান, এ ঘটনায় একটি মামলাও করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে পাঠানো হবে বলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন