1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ

সুনামগঞ্জে শীতার্থদের পাশে দাড়িয়েছে “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামের বেসরকারী সংগঠন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জে শীতার্থদের পাশে দাড়িয়েছে “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামের বেসরকারী সংগঠন। হাড়কাপানো শীতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ২ শতাধিক কম্বল বিতরন করা হয়। শুক্রবার বিকালে সংগঠনের নতুনপাড়াস্থ কার্যালয়ে বিতরন করা হয়। সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের দুস্থ, শিশু, বৃদ্ধ, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রথমবারের মত শীত বস্ত্র বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা সমবায় কর্মকর্তা বশির আহমেদ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এড শামসুল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির সভাপতি চন্দন প্রসাদ রায়, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির সম্পাদক গোলাম সাবেরীন সাবু, লন্ডন প্রবাসী হাজী আব্দুল খালেক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড, মাহবুবুল হাসান শাহিন ও সুদীপ চন্দ্র দাস। এছাড়াও “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড” এর অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ- সভাপতি মোস্তাক আহমেদ, সমিতির কোষাধক্ষ্য শিপলু চন্দ্র কর, সমিতির ব্যবস্থাপনা কমিটির সদস্য রতন লাল ধর, সুব্রত বণিক, মোঃ নজরুল ইসলাম, তিতাস রঞ্জন তালুকদার, রবিন কান্তি দেব, হাবিবুর রহমান সহ নতুন পাড়া ও সুনামগঞ্জ পৌর এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এ সময় বক্তারা বলেন, এই প্রচন্ডশীতে সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসলে কোন মানুষই শীতের কষ্ট ভোগ করতে হতো না। প্রতিবছরই যেন এই সংগঠন মীতার্থ মানুষের পাশে এসে দাড়ায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন