1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

প্রবাল চৌধুরী পূজনের উপর হামলায় আদালতে মামলা দায়ের

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

 

প্রবাল চৌধুরী পূজনের উপর হামলায় আদালতে মামলা দায়ের

 

ডেস্ক নিউজ::  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ও নেতাকর্মীদের চিনি চোরাচালানের সঙ্গে জড়িত নিয়ে অ্যাডভোকেট পূজনের সমালোচনার জেরে এই হামলার ঘটনা ঘটে।

এদিকে, প্রবাল চৌধুরীর উপর হামলার ঘটনা খতিয়ে দেখার জন্য গত শুক্রবার (১১ আগস্ট) তদন্ত কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চার সদস্যের কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সিলেট জজ কোর্টের অ্যাসিসটেন্ট পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের উপর হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

রবিবার (১৩ আগস্ট) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের ৫৫ নেতাকর্মীর নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০-২৫০ জনকে আসামি করে তিনি সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (১ম) ও দ্রুত বিচার আদালতে এ মামলা দায়ের করেন।

পরে দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (১ম) ও দ্রুত বিচার আদালতের বিচারক সুমন ভূঁইয়া কোতোয়ালি থানাপুলিশকে এজাহারটি দ্রুত বিচার আইনে নথিভুক্ত করার নির্দেশ প্রদান করেন।

বিষয়টি অ্যাডভোকেট প্রবাল চৌধুরী নিশ্চিত করেছেন।

মামলায় অ্যাডভোকেট প্রবাল চৌধুরী যে ৫২ জনের নাম উল্লেখ করেছেন তারা হলেন- সিলেট জেলা ছাত্রলীগের সভাপি নাজমুল ইসলাম (৩৪), সাধারণ সম্পাদক রাহেল সিরাজ (৩০), মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈম আহমদ (৩২), ইসফাকুর নূর চৌধুরী (২৪), আহমদ উদ্দিন সাজন (২৬), তানভীর আহমেদ (৩৮), আনহার ওরফে শোটার আনছার (২৯), কাউন্সিলর রুহেল আহমদ, শান্ত আহমদ (২৬), মিছবাউল করিম রফিক (২৮), অনিক (২৪), জাবেদ আহমদ চৌধুরী (৩৫), হাসান মাহমুদ (৩০), মান্না কোরেশী (২৪), সাগর (২৪), মুহিত খান (২৪), আহমেদ ইয়াসিন (২৬), কামিল রাজা (২৫), জাকিরুল ইসলাম জাকির (৩০), রাসেল আহমেদ (২৭), মুহিউদ্দিন রাসেল (৩০), সাগর সরকার (২৮), নাসিম চৌধুরী (২২), শাহ আলম স্বাধীন (২৭), ইয়াছিন আহমেদ মারুফ (২৮), আহমদ আলী (২৮), আশরাফুল আম্বিয়া (২৮), জাহিদুল হক তাহমিদ (২৬), মো. এমাদ (২৪), মনিউল আলম (২৭), মাহবুবুর রহমান চৌধুরী রেমু (২৮), কাজী জুবায়ের আহমদ (২৬), মো. আকাশ আর চৌধুরী (২২), আকাশ ঘোষ (২৬), বিরাজ দাস (২৫), নাঈম আহমদ (২৬), এস.কে সাজু (২৭), মো. আকিব চৌধুরী (২৫), সাকির হোসেন শাহীন (২৬), সালমান (২০), বিশাল দাস (২৫), খন্দকার মাহমুদুল হাসান জনি (২৫), ফরহাদ খান (২৬), রেদওয়ান আহমেদ রেজা (২৫), রাতুল কর পুরকায়স্থ (২২), সৌরভ (২০), আহাদ (২২), আতিকুল আলম (২৯), সারওয়ার আহমদ নাহিদ (২৫), আজিজুর রহমান মুন্না (২৬), কনুজ ধর (২০) ও জিহান আহমদ (৩৩)।

গত বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত আটটার দিকে অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের সিলেট মহানগরের দাঁড়িয়াপাড়াস্থ বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় আহত হন পূজন। এমনকি তিনি স্প্লিন্টারবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ও নেতাকর্মীদের চিনি চোরাচালানের সঙ্গে জড়িত নিয়ে অ্যাডভোকেট পূজনের সমালোচনার জেরে এই হামলার ঘটনা ঘটে।

এদিকে, প্রবাল চৌধুরীর উপর হামলার ঘটনা খতিয়ে দেখার জন্য গত শুক্রবার (১১ আগস্ট) তদন্ত কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চার সদস্যের কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন