1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

সিলেট সুনামগঞ্জ সড়কের মাহতাবপুর এলাকায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ইরা’র নির্বাহী পরিচালক নিহত, আহত ২

ওলিউর রহমান
  • আপডেট করা হয়েছে বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি: সিলেট সুনামগঞ্জ মহাসড়কের মাহতাবপুর এলাকায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২।  নিহতের নাম সিরাজুল ইসলাম। তিনি সুনামগঞ্জের বৃহৎ বেসরকারী সংগঠন ইরা’র নির্বাহী পরিচালক।

বুধবার দুপুরে বিশ্বনাথ থানাধীন মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, সিলেট থেকে যাত্রীবাহী বাস সুনামগঞ্জ থেকে আসা প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং কারের ড্রাইভারসহ নিহতের কন্যাও আহত হন। প্রাইভেট কারটি দুমরে মুছড়ে পড়ে। স্থানীয়রা কার থেকে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহতের লাশ হাসপাতাল মর্গে আছে।আহত মেয়ে ও কারের ড্রাইভারকে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো সেলিম আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন