1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আরিফুল ইসলাম(২০)
আজ শনিবার (২২ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের বর্ধিতাংশের নির্মাণ কাজ করার সময় এ ঘটনাটি ঘটে।
নিহত আরিফুল কুড়িগ্রাম জেলার সদর উপজেলার জাফর বিডা গ্রামের মো. মাহববুলের পুত্র।
স্থানীয়রা জানান, সকাল থেকেই ভবনটির ৯তলার পশ্চিম পাশে দেয়ালের কার্নিশে কাজ করছিল আরিফুল। বেলা সোয়া ১০টার দিকে সেখান থেকে হঠাৎ মাটিতে পড়ে যায় সে। পঞ্চম তলার থাকায় টিনের ছাউনিতে প্রথমে ধাক্কা খেয়ে তা ভেদ করে মাটিতে পড়ে যায়। এ সময় তার মুখে গুরুতর আঘাত লাগে। এরপর সিএনজিযোগে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলজে হাসপাতালে নিয়ে যান ঠিকদারসহ অন্য শ্রমিকরা কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামরুজ্জামান চৌধুরী জানান, হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারকে বিষয়টি অবহিত করা হয়েছে।

জালালবাদ থানার ওসি সাইফুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া চলমান আছে। লাশের ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন