1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত

শিল্পী লক্স হাকিমের এবার ময়ূরপঙ্খী নাও রিলিজ হচ্ছে

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

ও সুন্দরীর পর এবার ময়ূরপঙ্খী নাও নিয়ে বাংলা গানের জগৎ মাতাতে এসেছেন বাংলাদেশের কৃতি গায়ক লক্স হাকিম লুকমান। পবিত্র ঈদুল ফিতরে তার গাওয়া ও সুন্দরী গান দর্শকদের মনে বিশেষ জায়গা করে নেয়। আর এবারো নিজের লেখা ময়ূরপঙ্খী নাও-এর রিলিজ দিতে যাচ্ছেন তিনি।

বাংলাগানে নদীর বহুমাত্রিক ব্যবহার রয়েছে। নদীকেন্দ্রীক এ সকল গানের মধ্যে নৌকাবাইচে গাওয়া গান সব শ্রেণির দর্শক শ্রোতার মন কারে আর এবার ঈদুল আযহা দর্শক শ্রোতাদের আন্দোলিত করতে ময়ূরপঙ্খে গান নিয়ে আসছেন লক্স হাকিম।

ও সুন্দরী আগেও হাকিমের গাওয়া বেশ কয়েকটি গান জনপ্রিয় হয়েছিল দেশে-বিদেশ। নতুন এ গান দর্শকদের মন জয় করবে বলে বিশ্বাস তার। সিলেট নগরের খরাদি পাড়ার বাসিন্দা হাকিম দীর্ঘদিন ধরে যুক্তরাজ্য বসবাস করে আসছেন। মাঝে কিছুদিন গানের জগত ছাড়লেও দর্শক শ্রোতার ভালোবাসায় আবারো ফিরেন সুরের জগতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন