1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

আইনী জটিলতা কাটিয়ে প্রচারণায় মেয়র প্রার্থী মোশতাক আহমেদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আইনী জটিলতা কাটিয়ে প্রচারণায় নেমেছেন মেয়র পদপ্রার্থী মোশতাক আহমেদ রউফ মোস্তফা। হরিণ প্রতীকের সমর্থনে তিনি রবিবার (১১ জুন) বিকেলে নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, সুরমা মার্কেট এলাকায় ব্যবসায়ীদের সাথে গণসংযোগ করেন।
এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, আমি এই নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গঠনে বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ করবো। নগরীর যানজট নিরসনে বিমান বন্দর থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয় হয়ে দক্ষিণ সুরমা কদমতলী পর্যন্ত মেট্টোরেল চালু করবো। পর্যায়ক্রমে তা আরো বিস্তৃতি লাভ করবে। এতে করে নগরীর দীর্ঘদিনের ভোগান্তির কারণ যানজট নিরসন হবে বলে আমার বিশ্বাস। এছাড়াও তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেন, আমার প্রার্থীতা নিয়ে জটিলতা হওয়ার কারণে প্রচারণায় নামতে দেরি হয়েছে। তারপরও আমার বিশ্বাস এই নগরবাসী হরিণ প্রতীকে আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়ে আমাকে মেয়র পদে জয়যুক্ত করবেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি নগরবাসীর আমানত সুরক্ষায় কাজ করবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন এবং নগরীর সার্বিক উন্নয়নে অবদান রাখায় সচেষ্ট থাকবেন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্রনেতা মো. শাহজাহান, আব্দুল কুদ্দুস, আবুল হাসনাত শামীম, বাবু মেহববু প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন