1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

২৩ নং ওয়ার্ডে লাটিম মার্কার সমর্থনে গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, তরুণ সমাজসেবক ও মানবিক ব্যক্তিত্ব সোয়েব আহমদ শিপলুর সমর্থনে এক গণসংযোগ কর্মসূচী পালন করা হয়েছে।
রবিবার (১১ জুন) বিকেলে ২৩নং ওয়ার্ডের মাছিমপুর থেকে শুরু করে মেন্দিবাগ ও নওয়াগাঁও এলাকা পর্যন্ত এই গণসংযোগ কর্মসূচী পালন করা হয়।
এসময় কাউন্সিলর প্রার্থী শিপলু বলেন, সম্মানিত নাগরিকবৃন্দের উপযুক্ত সম্মান, প্রত্যাশীত উন্নয়ন ও সকলেন জন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখাই আমার স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে লাটিম মার্কায় মহামূল্যবান ভোট দেওয়ার জন্য তিনি ওয়ার্ডবাসীর কাছে অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন মো. মাসুক মিয়া, সাংবাদিক আবুল হোসেন, মাওলানা সোহাইল আহমদ, শামীম আহমদ, জসিম উদ্দিন, দুলাল মিয়া, আব্দুল মালিক, দুলাল আহমদ, বদর উদ্দিন, ফরিদ আহমদ, আল আমিন হোসেন, হবি মিয়া, মকবুল হোসেন, এহিয়া রাজা, আকাশ, অনুপম হোসেন, অমি, রায়হান, শোভন, আব্দুস সোবহান, কয়ছর আহমদ, হীরা মিয়া, উজ্জ্বল, আব্দুর রহীম, টিপু, মোহিদ, আবু বক্কর আহমদ, রুবেল আহমদ, মাহবুব, মহসিন আহমদ, শিবলু আহমদ, বাবলু, বাবলা আহমদ, আব্দুল কাইয়ুম সামী, মাছুম আহমদ, আশিকুজ্জামান, আশিকুল, জুলফিকার, ফাহিম, জামান, শান্ত, শহীদ, মুকিত, সাগর, শান্ত, আব্দুল মুকিত প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন