1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

বিপুল পরিমাণ বিদেশী মদসহ কুখ্যাত মাদক কারবারী রাজুকে আটক করেছে সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৩২২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ২০ বোতল ভারতীয় মদসহ কুখ্যাত মাদক কারবারী রাজুকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার ইব্রাহিমপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারী রাজু মিয়ার বাড়ী থেকে ২০ বোতল ভারতীয় মদসহ আটক তাকে আটক করা হয়।
সুত্র জানায়, সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলী হায়দার রাসেলের সার্বিক নির্দেশনায় পরিদর্শক খোরশেদ আলম ও এএস আই আব্দুল কাদিরের নেতৃত্বে গঠিত অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদকসহ কারবারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মো: রাজু মিয়া। সে উপজেলার সুরমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইব্রাহিমপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র। সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক খোরশেদ আলম বাদী হইয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণির ২৪(খ) ধারায় সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করত আসামীকে পুলিশ হেফাজতে হস্তান্তর করা হয়।

সুনামগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আলী হায়দার রাসেল মাদকসহ কারবারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়মিত রুটিন ওয়ার্কের অংশ হিসেবেই মাদকসহ কারবারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ আইন অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। মাদক কারবারীদের কোনভাবেই ছাড় দেয়া হবে না। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রনের কর্মকর্তারা মাদক সহ আসামী রাজু মিয়াকে আমাদের থানায় হস্তান্তর করেছে এবং আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন