1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

ইসালামী যুব আন্দোলন সিলেট জেলার আলোচনা সভা ও ইফতার মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ইসালামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকাল ৪টায় সিলেট নগরীর তালতলাস্থ হোটেল ইষ্ট এন্ডে এই আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট জেলা সভাপতি মাওলানা বদরুল হক্ব’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. আনিসুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) এডভোকেট হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নযীর আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদ, বাংলাদেশ যুব অধিকার পরিষদ সিলেট জেলার সদস্য সচিব ডা: জুবায়ের আহমদ তোফায়েল। প্রধান বক্তার বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রবাসি কল্যাণ সম্পাদক যুবনেতা মুফতি ফয়জুল হাসান চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শূরা সদস্য ছাত্রনেতা মুহাম্মদ নূরউদ্দীন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সহ-সভাপতি মুহাম্মাদ কামাল হুসাইন, জেলা সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন,সাবেক মহানগর সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট মহানগর শাখার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শরাফত উল্লাহ আরফান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি ছাত্রনেতা আরিফুল ইসলাম শামীম,ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার যুগ্ম সাধারাণ সম্পাদক মুহা.শাহীন আলম,সাংগঠনিক সম্পাদক মুহা.নাঈম আহমদ,দপ্তর সম্পাদক মুহা.আল-আমিন হুসাইন,অর্থ সম্পাদক মুহা. আলা উদ্দীন, প্রচার সম্পাদক কে.এম. শাহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মুহা.আবুল কাসেম,দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা ফুরহাতুল হক চৌধুরী,ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা ফয়জুর রহমান শিপলু, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মাওলানা রায়হান আহমদ, তথ্য ও গভেষণা সম্পাদক মাওলনা ইসমাঈল হোসেন মিসবাহ, মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক মাওলানা উসামা বিন আশরাফ, সংখ্যলুঘু ও নৃ-গোষ্ঠী সম্পাদক মুহা.ফয়সল আহমদ, উপ-সম্পাদক যথাক্রমে মুহা.সায়মন শিকদার, মুহা.আবুল কাসেম, মাওলানা মাআজ তালুকদার ও বিভিন্ন থানা আগত দায়িত্বশীলবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন