1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র আলোচনা সভা ও ইফতার মাহফিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট শাখা, দরগাহ গেইট শাখা ও সুবিদবাজার শাখার যৌথ উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সন্ধ্যায় নগরীর আরামবাগস্থ একটি কনভেনশন সেন্টারে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমেদ।
শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ এর সভাপতিত্বে ও ইভিপি এন্ড হেড অব পি.আর.ডি সামসুদ্দোহা শিমুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক শামস্ উদ্দিন খান, বিকল্প পরিচালক মোহাম্মদ মাসুদ, প্রাক্তন পরিচালক নাজমুল ইসলাম নুরু। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানটেক এনার্জির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জামি, আলিম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি আলিমুল এহসান চৌধুরী, ইবনে সিনা হসপিটালের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, বারাকা পাওয়ার প্লান্ট লিমিটেডের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, হাব সিলেট অঞ্চলের সভাপতি জহিরুল চৌধুরী শিরু, সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাবেক সভাপতি সিপার আহমদ। অনুষ্ঠানে রমযানের তাৎপর্য্য বিষয়ে আলোচনা, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য সচিব মাওলানা মো: ফরিদ উদ্দিন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড, সিলেট শাখার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. তোফায়েল ইয়াকুব, দরগা গেইট সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার মো. খুরশীদ আলম, সুবিদ বাজার শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার এ কে রেজা আহমেদ চৌধুরী সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ব্যাংকের সিলেট শাখার ইমাম তালহা মাহমুদ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন