1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

৮নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ইলিয়াছ এর ঝুড়ি’ মার্কার গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৮নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন দুইবারের কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ। প্রতীক বরাদ্দের পর আজ শনিবার দিনভর বিভিন্ন স্থানে ও সন্ধ্যা আখালিয়া নতুন বাজার এলাকায় ‘ঝুড়ি’ মার্কার সমথর্নে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এবং তিনি লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

গণসংযোগ কালে ইলিয়াছুর রহমান ইলিয়াছ বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে আমাকে পূনরায় আপনাদের সেবা করার সুযোগ দিন। একজন সুনাগরিকের প্রথম দায়িত্ব হচ্ছে সঠিক নেতৃত্ব নির্বাচন করা। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হয়। আমাদের এই ৮নং ওয়ার্ড একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে প্রতিষ্ঠিত।
তিনি আরো বলেন, আমি জনগণের মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনেও এলাকার জনগণ আমার পাশে ছিলেন এবং আগামী দিনগুলোতেও সবাইকে পাশে চাই। গত দুই নির্বাচনে যেমন আমাকে আপনাদের ভোট, ভালোবাসা ও সমর্থন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন তেমনি আগামী ২১ জুন ঝুড়ি মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বী, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন