1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

স্মার্ট নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হবে: ডা.স্বপ্নীল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টারঃ স্মার্ট নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হবে: ডা.স্বপ্নীল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান সিলেট শহরের ছড়ারপার এলাকার সন্তান অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর উদ্যোগে সিলেটের দক্ষিন সুরমা এলাকায় স্বপ্নের বিদ্যানিকেতন নামের একটি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৯ আগষ্ট) সিলেট নগরীর বরইকান্দি এলাকায় পলিটেকনিক্যাল গেইট সংলগ্নে স্বপ্নের বিদ্যা নিকেতন স্কুলে এ শিক্ষা সামগ্রী বিতরণ করেন ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল।

এসময় তিনি নিজেই উপস্থিত হয়ে শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন। শিক্ষা সামগ্রী বিতরণ কালে তিনি বলেন,স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট নাগরিক হতে হবে। স্মার্ট নাগরিক হতে হলে সুশিক্ষায় শিক্ষিত হবে। লেখাপড়া করে ভালো মানুষ হওয়ার পাশাপাশি একজন দক্ষ নাগরিক হতে হবে। তিনি আরও বলেন,শিক্ষা হস্তান্তরের যোগ্য নয়, একান্ত নিজের সম্পদ। শিক্ষার্থীদের শ্রেষ্ঠত্ব হলো আমি ছাত্র। মানুষ তার স্বপ্নের সমান, একেক জনের একেক স্বপ্ন।

স্বপ্নের সাথে আত্মবিশ্বাস শক্তিশালী হলে স্বপ্ন অবশ্যই পূরণ হবে। শিক্ষা প্রসারে বিদ্যা নিকেতন কিন্ডারগার্টেন’র সাথে সংশ্লিষ্ট সকলের এমন উদ্যোগকে সাধুবাধ জানিয়ে ডাঃ স্বপ্নীল স্কুলটির সার্বিক বিষয়ে সহযোগিতা করার আস্বস্থ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট -চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া,মশিউর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন