1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সুনামগঞ্জে নার্সের অবহেলায় শিশুর মৃত্যুর অভিযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : নার্সের অবহেলার কারণে জিসান নামে দুই মাস বয়সী একটি শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তবে হাসপাতালটির চিকিৎসকরা দাবী করেছেন, শিশুটি নিমোনিয়ায় মারা গেছে। মারা যাওয়া জিসান জেলা সদর উপজেরার মোল্লাপাড়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের সিদ্দীক আলীর সন্তান।

শনিবার দুপুরের দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেছে সদর থানা পুলিশ।

শিশুর স্বজনরা জানান, হঠাৎ জিসানের শরীরে জ্বর দেখা দেওয়ায় ডাক্তার দেখানোর জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক না থাকায় একজন নার্স শিশুটিকে দেখেই হাই ফ্লো-ন্যাজাল ক্যানোলা লাগিয়ে হাতে ও পায়ে একাধিক ইনজেকশন দেন। এর কিছু সময় পরই জিসানের মৃত্যু হয়।

শিশুটির চাচা আনোয়ার হোসেন অভিযোগ করে বলেন, নার্সকে জিসানের মৃত্যুর কারণ জিজ্ঞাসা করা হলে সঠিকভাবে কিছু না বলতে পেরে উল্টো আমাদের সঙ্গে খারাপ আচরণ করেছেন।

কান্নাজড়িত কণ্ঠে জিসানের মা আজিরুন নেছা বলেন, নার্সের অবহেলার কারণেই আমার ছেলের মৃত্যু হয়েছে। নার্স কয়েকটি কি ইনজেকশন দিল যে একটু সময়ের মধ্যে আমার সন্তানের মৃত্যু হলো?

সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, স্বজনরা এখনও কোনও অভিযোগ করেননি। তবে ডাক্তাররা জানিয়েছেন, শিশুটি নিমোনিয়ায় মারা গেছে। তবে অভিযোগ পেলে ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আনিছুর রহমান বলেন, বিষয়টি আমার জানা ছিল না। এখন খোঁজ নিয়ে জানবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন