1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিসিকের দায়িত্ব গ্রহন করলেন নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী
মঙ্গলবার, বিকালে সিলেট সিটি কর্পোরেশন (সিসিকের) দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি সিসিক কার্যালয়ে সদ্যবিদায়ী মেয়র মো. আরিফুল হক চৌধুরী থেকে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় প্রধান অতিথি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ দিকে নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন উপলক্ষ্যে সিসিক কার্যালয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিমা ইয়াসমিনের সভাপতিত্বে দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

প্রধান অতিথির বক্তৃতায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, নতুন মেয়র কাজের মাধ্যমে তার অর্পিত দায়িত্ব পালন করে কৃতিত্বের ছাপ রাখবেন। আমি আশাবাদী নতুন মেয়র সিটি কর্পোরেশনের অতীত কাজের ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে নতুন উদ্যমে জনগণের ও সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য কাজ করবেন।

নগরীর পানি নিষ্কাশনের সমস্যা সমাধানের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সিলেট নগরীর অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। তারপরও পানি নিষ্কাশন সমস্যাসহ আর কিছু ছোটখাটো সমস্যা রয়েছে। আপনারা দলমত নির্বিশেষে সবাই একত্রিত হয়ে এই পুণ্যভূমির জন্য কাজ করলে সিলেট নগরীর সকল সমস্যা সমাধান হয়ে যাবে এবং আমরা সিলেটকে আরো উন্নত ও একটা স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে পারবো।

এছাড়াও সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত এই সুধী সমাবেশে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি, পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম-(বার), পিপিএম, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান ও প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, সিলেট জেলা ও সিলেট সিটি কর্পোরেশনের একটি ঐতিহ্য রয়েছে। আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে নবনির্বাচিত মেয়রকে সর্বাত্মক সহায়তা করবো যেনো তিনি তার অর্পিত দায়িত্ব সুন্দর ও সঠিকভাবে পালন করতে পারেন। বক্তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট সিটি কর্পোরেশন হবে বাংলাদেশের প্রথম স্মার্ট সিটি কর্পোরেশন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন