1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তৎপর ডা. দুলাল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

এরই অংশ হিসেবে শুক্রবার (২৫ আগষ্ট) দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাও ইউনিয়নের লামা হাজরাই বাজার, হাজরাই পয়েন্ট ও সিলেট-৩ আসনের অন্তর্গত সিসিকের নব-গঠিত ২৮ নং ওয়ার্ডের মখন দোকান ও তেতইর তল বাজারে গণসংযোগ করেন তিনি।

পরে, ডা. দুলাল তেলিরাই জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন এবং মসজিদে আগত মুসল্লিদের সাথে কুশলাদি বিনিময় করেন। গণসংযোগকালে ডা. দুলাল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতেই আমি জনগনের দ্বারে দ্বারে ঘুরছি। একটানা ৩ মেয়াদে সরকার গঠন করে জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন পূরণ করতে চলেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে নিয়ে যে স্বপ্ন দেখতেন আজ তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়ন করতে নিরলস কাজ করে যাচ্ছেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, ডা. রেজাউল কবির রাজিব, যুবলীগ নেতা রাসেল আহমদ চৌধুরীসহ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতা-কর্মীসহ চিকিৎসক নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন