1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

সিলেট বাগবাড়ি নববারোডে ভয়ংকর দুর্ঘটনা হৃদয়্এক যুবক নিহত

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ২৩২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর বাগবাড়ি নববারোড এলাকায় দ্রুতগতির হাইয়েসের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। মোটরসাইকেল থেকে ছিটকে ফুটপাতে উড়ে গিয়ে পড়ে নিহত হয়েছেন এর আরোহী।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় আহমদ (২৭) বাগবাড়ির শহিদ মিয়ার ছেলে। তাদের পরিবার বাগবাড়ি নরসিংটিলায় শিশু মিয়ার বাসায় ভাড়া থাকেন।

স্থানীয় সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির হাইয়েস (ঢাকা মেট্রো-চ-২০-৬২০৩) গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের (সিলেট মেট্রো ল-১১-০১৯২) মুখোমুখি সংঘর্ষ হয়। বিকট শব্দে ঘটা সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে যান হৃদয়। উড়ে গিয়ে তিনি পড়েন পার্শ্বস্থ ফুটপাতে। মাথায় গুরুতর আঘাত পান তিনি।

স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হৃদয়ের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে হাসপাতালের পরিবেশ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত তথ্য জানেন না বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।এদিকে, বিক্ষুব্ধ জনতা নবাবরোড অবরোধ করেন। তারা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন