1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

সিলেট নগরে সবজি বিক্রেতা খুন: মূল হোতা গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরীর ধোপাদিঘীরপার এলাকায় ছুরিকাঘাতে গোবিন্দ দাস (৩৫) নামে এক সবজি বিক্রেতা খুনের ঘটনার মূল হোতা হৃদয় আহমেদ ওরফে সার্কিটকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯।

রোববার (৪ জুন) ভোররাতে জেলার গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের গোসাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পার্শ্ববর্তী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হৃদয় সিলেট নগরীর শিবগঞ্জ সাদিপুর এলাকার রফিক মিয়ার ছেলে।

রোববার দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর মিডিয়া অফিসার আফসান আল আলমের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে হৃদয়কে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, ছায়া তদন্তের মাধ্যমে গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় চাঞ্চল্যকর এই হত্যা মামলার অন্যতম মূল আসামীর অবস্থান শনাক্ত করা হয়। রোববার ভোররাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের গোসাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে হৃদয় আহমেদ সার্কিটকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেট নগরের ধোপাদিঘী পাড়ের হোটেল অনুরাগের লাগোয়া গলির রাস্তায় সামনে সবজি বিক্রেতা গোবিন্দ দাস খুন হন। একই দিন খুনের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্নস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পূর্বে গ্রেপ্তারকৃতরা হলেন, সাদিপুর শিবগঞ্জ এলাকার সেলিম মিয়ার ছেলে রাহাত রাব্বি, একই এলাকার রিন্টু দাসের ছেলে সৌরভ দাস, টিলাগড় ভাটাটিকর এলাকার আলমাছ মিয়ার ছেলে আতিকুর রহমান শুভ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন