1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা।

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে
ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক নন্দিত ছাত্রনেতা রেজাউল ইসলাম রেজা।শনিবার (২ সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সই করা বিজ্ঞপ্তিতে সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। রেজা ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির সাথে সংশ্লিষ্ট। দলের প্রতি তার আনুগত্য ও কর্মতৎপরতার কারণে তাকে এ পদে মনোনীত করা হয়েছে। উল্লেখ্য, রেজাউল ইসলাম রেজা বাড়ী সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ৭ নং দেওকলস ইউনিয়নের মাইজ গাঁও । রেজার পুরো পরিবার দীর্ঘদিন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত।
এ ব্যাপারে সিলেট জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা বলেন, ‘পারিবারিকভাবেই আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শ বিশ্বাস অন্তরে লালন করি। আমাকে মূল্যায়ন করার জন্য যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ ভিপি ও সাধারন সম্পাদক শামীম আহমেদ ভাইয়ের কাছে আমি চিরকৃতজ্ঞ। তবে বিশেষ কৃতজ্ঞতা জানাই আমার অভিভাবক, সিলেটের মাটি ও মানুষের নেতা, সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর প্রতি। আমি আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন