1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেট কোম্পানীগঞ্জ সড়কে সড়ক দুর্ঘটনায় আবারও ঝড়ল তাজা দুটি প্রাণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট ভোলাগঞ্জ সড়কের সালুটিকর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ছাত্রদলের এক নেতা নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেট—ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের সালুটিকরের পার্শ্ববর্তী ১০ নম্বর এলাকায়। নিহতরা হলেন— সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা মো. ওবায়দুল্লাহ ইসহাক এবং জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী এম. হাফিজুর রশীদ। নিহত ওবায়দুল্লাহ ইসহাক সিলেট মহানগরীর দরগা মহল্লা পায়রা ১০৮ ও হাফিজুর রশীদ পায়রা ৮৫ নম্বর বাসায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলা সদর থেকে মোটরসাইকেলযোগে ফিরছিলেন ওবায়দুল্লাহ ইসহাক ও হাফিজুর রশীদ। সালুটিকর বাজারের পার্শ্ববর্তী ১০ নাম্বার এলাকায় আসার পর একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ইসহাক ও হাফিজুর মারা যান।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নির্মল চন্দ্র দেবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশের ময়না তদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন