1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেট ওসমানী হাসপাতালে দুর্নীতির মুলহোতা সাদেক ধরা ছোয়ার বাইরে

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুর্নীতির তিন কুতুবের দুই কুতুব ধরা পড়লেও ধরা ছোয়ার বাইরে মুল হোতা সাদেক। রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করছে না পুলিশ। গোয়েন্দা সংস্থার অভিযানে হাসপাতালের দুই কর্মচারী আটক হলেও মুল হোতা রয়েছে ধরা ছোয়ার বাইরে। এ নিয়ে সাধারন কর্মচারীসহ সাধারন মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। ৯ জানুয়ারী সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঘুষের ৬ লাখ টাকাসহ দুই আমিনুল ও সুমনকে আটক করলেও সুচতুর সাদেক রয়েছেন ধরা ছোয়ার বাইরে।

এ ঘটনায় হাসপাতালের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকতার্ মোহাম্মদ হানিফ বাদী হয়ে তিনজনকে আসামী করে মামলা দায়ের করলে দুইজনকে পুলিশ রিমান্ডে আনলেও তাদের জিজ্ঞাবাদের পরিবর্তে জামাই আদর করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। মামলা প্রধান আসামি বাংলাদেশ নার্সিং অ্যাসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সেক্রেটারি ইসরাইল আলী সাদেক এখনও গ্রেফতার না হওয়ায় চরম হতাশায় রয়েছে সাধারন কর্মচারীরা।

হাসপাতালের পরিচালক মেজর জেনারেল ডা. মাহবুবুল আলম ভুঁইয়া জানান, কর্মরত একজন সহকর্মীর এরিয়ার বিল সংক্রান্ত ব্যাপারে অবৈধ লেনদেন হচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সংস্থাটি অভিযান চালায়। তারা জানতেন, লেনদেনের সময় ইসরাইল আলী সাদেক উপস্থিত থাকবেন কিন্তু শেষ মুহুর্তে ধুর্ত সাদেক নিজে উপস্থিত না হয়ে আমিনুল ও সুমনের মাধ্যমে অবৈধ লেনদেনের কাজটি সারতে চেয়েছিলেন।

উল্লেখ্য. সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপালে নানা দুর্ণীতি, অবৈধ লেনদেন, হাসপাতালের ঔষধ চুরি ও মোটা অংকের চাঁদাবাজীর সঙ্গে দীর্ঘদিন থেকে সাদেকের সংশ্লিষ্টতার কথা শোনা যায়। কিন্তু অত্যন্ত চতুর ও প্রভাবশালী এই নার্স নেতা বারবারই উর্ধ্বতন মহলে প্রভাব খাটিয়ে নিজেকে সুরক্ষিত রেখেছেন। একসময় তার কিছু না থাকলেও এখন তিনি শ’শ’ কোটি টাকার মালিক বলে তার ঘনিষ্ঠ সূত্রগুলো জানায়।

কোতোওয়ালী থানার সাব—ইন্সপেক্টর রাশেদ ফজল জানান, প্রধান আসামী সাদেককে গ্রেফতার করতে পুলিশি অভিযান

এ ব্যাপারে কোতোওয়ালী থানার ওসি মঈন উদ্দিন রিপন জানান, ওসমানী হাসপাতালের ঘুষ কেলেংকারীর সাথে জড়িত পলাতক আসামী সাদেককে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন