1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেটে বিএসটিআই’র পৃথক দুটি মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ সিলেট নগরী ও শহরতলীর বিসিকে আলাদা দুটি মোবাইল কোর্টের মাধ্যমে বুধবার অভিযান চালিয়েছে বিএসটিআই সিলেট বিভাগীয় অফিস। এতে ৫ টি মামলায় ৩৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

বিএসটিআই সূত্র জানায়, জেলা প্রশাসন সিলেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিনের নেতৃত্বে নগরীর জিন্দাবাজারের অভিযানে মেসার্স টপ টেন মার্টে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। আমদানীকারক ও বিএসটিআইয়ের ছাড়পত্র বিহীন কসমেটিকস পণ্য বাজারজাত করার অপরাধে তাদের এই জরিমানা করা হয়। এসময় বিএসটিআই বিভাগীয় অফিস সিলেটের কর্মকর্তা সুমন সাহা এবং মো. আল-আমিন প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।
এদিকে একইদিন বিএসটিআই’র আরেকটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছরিন আক্তারের নেতৃত্বে শহরতলীর বিসিকে মোবাইল কোর্ট পরিচালনা করে।

এতে মেসার্স মি. সুইট, বিসিক শি/এ তে বিস্কুট পন্যের অনুকূলে সিএম লাইসেন্স নবায়ন ব্যতীত মানচিহ্ন ব্যবহার করার অপরাধে ২৫ হাজার টাকা, মেসার্স পিউরিয়া, বিসিক ই/এ তে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ হাজার টাকা এবং মেসার্স বনফুল এন্ড কোং, বিসিক ই/এ তে ব্রেড পণ্যে উৎপাদন তারিখ না থাকায় ১ হাজার ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১ হাজার টাকা জরিমানা করা হয়। বিএসটিআই বিভাগীয় অফিস সিলেটের কর্মকর্তা প্রকৌশলী মরিয়ম এবং মো. তারিকুল ইসলাম সুমন এতে প্রসিকিউটিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন