1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সিলেটে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় চিনিসহ চোরাকারবারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে  ৩,১৫,৮৪০/— (তিন লক্ষ পনের হাজার আটশত চল্লিশ) টাকার ভারতীয় পন্য চিনি, ১টি ডিআইপিকাআপ গাড়িসহ দুই   চোরাকারবারীকে আটক করা হয়েছে। সোমবার ভোরে মহানগর গোয়েন্দা বিভাগের টিম—১ এসএমপি শাহপরাণ  (রহ.) থানাধীন  সুরমা গেইট  সাকিনস্থ সিলেট তামাবিল বাইপাস রাস্তার মুখে এসআরটি  এন্টারপ্রাইজ নামীয় ব্যবসা প্রতিষ্ঠানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে  আলী আহমদ @ শহীদ  (১৯) , সারেয়ার আহমদ  (২০) দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদের হেফাজত থেকে বিপুল পরিমাণ চিনি জাতীয় ভারতীয় পণ্য জব্দ করা হয়। আটককৃত আসামীদের  বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় মামলা দায়ের করা হয়েছে। সহকারি পুলিশ কমিশনার তপন সরকার নির্দেশনায়  পুলিশ পরিদর্শক ফজলুর রহমান এর নেতৃত্বে এসআই(নিঃ)/ জয়ন্ত কুমার দে এবং সঙ্গীয় ফোর্সরা অভিযান পরিচালনা করেন।

এ ব্যাপারে পুলিশ কমিশনার তপন সরকার বিপুল পরিমান চিনিসহ চোরাকারবারীদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, কোন ধরনের চোরাচালাণী পণ্য বাংলাদেশের বাজারে প্রবেশ করতে পারবে না। তাদের বিরুদ্ধে অভিযোগ অব্যাহত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন