1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত

সিলেটের তৃষা চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩ এর সুপার রাউন্ডে

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১৯৬ বার পড়া হয়েছে

চ্যানেল আই সেরাকণ্ঠের সুপার রাউন্ডে সিলেটের তৃষা চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩ এর সুপার রাউন্ডে জায়গা করে নিয়েছেন সিলেট জেলা শিল্পকলা একাডেমির ১ম বর্ষের ছাত্রী তৃষা দাশ।

সংগীতের সেরামঞ্চ চ্যানেল আই-তে শুরু হওয়া ইজাজ খান স্বপন এর পরিচালনায় গানের সবচেয়ে বড় রিয়েলিটি শো এর ৭ম আসর সেরাকণ্ঠ-২০২৩ এর সুপার রাউন্ডে সিলেট বিভাগ থেকে একমাত্র তৃষা দাশ পরবর্তী সুপার রাউন্ডে পৌঁছেছেন। তৃষা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের প্রভাংশু দাশের মেয়ে।

তিনি বর্তমানে সিলেটে বসবাস করেন। তৃষা দাশের গানের প্রথম হাতেখড়ি হয় স্বর্গীয় ওস্তাদ বিমলেন্দু দাস পুরকায়স্থ’র কাছে। এছাড়াও তিনি অনেক ওস্তাদের সান্নিধ্যে তালিম নিয়েছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের একজন নিয়মিত শিল্পী। গত শুক্রবার (১১ আগস্ট) সেরাকণ্ঠ-২০২৩ সিজন-৭ এর সুপার রাউন্ডের ফলাফল প্রধান বিচারক কিংবদন্তী শিল্পী রুনা লায়লার হাত থেকে মেডেল গ্রহণ করার মাধ্যমে নিশ্চিত করেন। যা সিলেটবাসীর জন্য অতি গর্বের বিষয়।

বিচারক হিসেবে আরও ছিলেন বরেণ্য রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী। ইতোমধ্যে তৃষা অসাধারণ গায়কী দিয়ে বিচারকসহ শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। চ্যানেল আই সেরাকন্ঠে তৃষা নিজের লেখা ও সুর করা গান গেয়ে গত শুক্রবার (২১ জুলাই) বিচারকসহ শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন। পাশাপাশি রবীন্দ্রসংগীত ‘মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না’ গানটি গেয়েছেন যা শ্রোতাদের মন ছুঁয়ে গেছে। তৃষা গান গাওয়ার পাশাপাশি নিজে গান লিখতে ও সুর করতে পারেন।

গানের অনুভূতি নিয়ে তৃষা বলেন, গান আমার কাছে ভালোবাসা ও সাধনার বিষয়। গানের মাধ্যমে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরতে চান। মানুষের ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। সুন্দর গানের সঙ্গে থাকতে চাই। সাধনা করতে চাই নিয়মিত। বাংলা গানের সঙ্গে চিরদিন থাকতে চাই তাছাড়াও তিনি চান সেরাকণ্ঠের সর্ব্বোচ্চ শিখরে পৌঁছাতে। এই জন্য সবার কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থনা করেন তৃষা দাশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন