1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

সিলেটের ওসমানীনগরে সাংবাদিক পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের ওসমানীনগরে কাওছর আহমদ(৩০) নামের এক ভূয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার গোয়ালাবাজারে একটি ভাঙ্গারী দোকানে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ধারণ করার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সপোর্দ করে। এ ঘটনায় ওসমানীনগর থানায় কাওছারকে আসামী করে একটি (মামলা নং-২২) দায়ের করা হয়। গ্রেফতারকৃত কাওছার উপজেলার উমরপুর ইউপির খাদিমপুর গ্রামের হাসান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত ৮টার দিকে উজেলার গোয়ালাবাজারে এম রইছ রুবেলের মালিকানাধীন ভাঙ্গারীর দোকান রুবেল এন্টার প্রাইসে যায় কতীথ সাংবাদিক কাওছার। দোকানের ভেতর একটি ক্যামেরা নিয়ে প্রবেশ করে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ধারণ করতে থাকে কাওছার। দোকানের মালিকসহ উপস্থিত লোকজন তাকে কোন পত্রিকার সাংবাদিক সেই পরিচয় সহ সাংবাদিকতার পরিচয়পত্র দেখাতে বলেন। সে ইনফো টিভি চ্যাানেল নামের একটি টিভির সাংবাদিক পরিচয় দিলেও কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি। বিষয়টি স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলমগীর হোসেনকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে ওসমানীনগর থানা পুলিশকে খবর দেন। পুলিশ ভাঙ্গারী দোকানে গিয়ে পুনরায় কথিত সাংবাদিক কছারকে জিজ্ঞাসাবদ করলে তার কথাবার্তায় অসংলগ্নতা সহ মিথ্যে পরিচয়দানকারী প্রতারক সন্দেহ মনে হলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, ভূয়া সাংবাদিক কাওছারের বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। সেই মামলার এজাহারভূক্ত আসামি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে তাকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন