1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

সাকিব আল হাসানের দুর্দান্ত বোলিং গলের জয়

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক : বল হাতে ঘূর্ণিজাদু দেখালেন সাকিব আল হাসান। দুর্দান্ত বোলিং করলেন তার দুই সতীর্থ জাসুন রাজিথা ও লাহিরু কুমারা। আর তাতে জাফনা কিংসকে অল্পতেই বেঁধে ফেললো গল টাইটান্স। পরে ব্যাট হাতে আলো ছড়ালেন টিম সাইফার্ট। ফলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়লো গল। টানা চার ম্যাচ হারের পর জয়ের মুখ দেখলো তারা।

লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল)-এর ম্যাচে আজ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ৭ উইকেটের জয় পেয়েছে গল। আগে ব্যাট করে জাফনা ২০ ওভারে সব উইকেট হারিয়ে মাত্র ৮৯ রান করতে পারে। জবাবে সাইফার্টের ফিফটিতে ৬.৩ ওভার বাকি থাকতেই জয় তুলে নেয় গল।

টস জিতে আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে জাফনা। সর্বোচ্চ ২২ রান করেন দুনিথ ওয়েলাগে। এছাড়া আরও তিন ব্যাটার দুই অঙ্কের দেখা পেলেও কেউই ১৫-এর ঘরও ছাড়াতে পারেননি। বাংলাদেশের তাওহিদ হৃদয়ের জায়গায় খেলতে আসা ক্রিস লিন ফিরেছেন মাত্র ৪ রান করে।

জাফনার টপ ও মিডল অর্ডারের চার ব্যাটারকে একাই বিদায় করেন লঙ্কান পেসার রাজিথা। ৪ ওভারে মাত্র ২০ রান খরচ করেন তিনি। ২টি করে উইকেট নিয়েছেন লাহিরু ও তাবরেজ শামসি। এর মধ্যে লাহিরু ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করেন। সাকিবও বল হাতে সমান রান খরচে নেন ১ উইকেট।

এরপর ব্যাটিংয়েও দাপট দেখায় গল। ৪২ বলে ৫৫ রানের অসাধারণ এক ইনিংস খেলে মূল কাজটা করে দেন কিউই ওপেনার সাইফার্ট। ৫টি চার ও একটি ছক্কায় সাজানো এই ইনিংস। আরেক ওপেনার ভানুকা রাজাপাক্ষের ব্যাট থেকে আসে ১৫ রান। ১৩.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে সহজ জয় পায় গল।

বোলিংয়ে সাফল্য পেলেও ব্যাটিংয়ে নিজেকে মেলে ধরতে পারেননি সাকিব। ৪ বলে ২ রান করে আউট হন তিনি।

বল হাতে জাফনার শোয়েব মালিক ও দিলশান মাদুশাঙ্কা একটি করে উইকেট নিয়েছেন।

৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চারে আছে গল। তিনে থাকা জাফনারও সংগ্রহ ৬ পয়েন্ট। তবে তারা এক ম্যাচ বেশি খেলেছে। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ডাম্বুলা অরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন