1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

সরকার সিসিকে কোটি কোটি টাকা দিলেও কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি : সিলেটে নানক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেট সিটি করপোরেশনের মানুষের উন্নয়নের জন্য সরকার হাজার কোটি টাকা দিলেও কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। এটা সিলেটবাসীর জন্য দুর্ভাগ্য। তবে এবার নৌকার জয় হলে সিলেটকে ডিজিটাল নগরী হিসাবে গড়ে তোলা হবে।

 

শুক্রবার (৫ মে) বিকেলে সিলেট মহানগরীর একটি অভিজাত হোটেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

নানক বলেন, পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চাচ্ছেনা। তারা জনগনের অবস্থান বুঝতে পেরেছে। এবার সিলেটসহ দেশের অন্য পাঁচ সিটি করপোরেশনের নৌকার পক্ষে গণজোয়ারের খবর তাদের অজানা নয়। তাছাড়া তাদের অতীত কার্যক্রম জনগনের মনে আছে।

 

তিনি বলেন, সিলেটে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা অবশ্যই জয় পাবে। তবে ব্যতিক্রম কিছু ঘটলে রংপুরের মতো কমিটি বাতিলের কোন সম্ভাবনা নেই।

 

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন