1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার  ::গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার সিলেট মহানগর দায়রা জজ আদালত স্পেশাল ট্রাইব্যুনাল নং-১, সিলেট।

বিষয়: পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

যেহেতু নিম্নে তপশীলে উল্লেখিত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি রহিয়াছে এবং সেহেতু ফৌজদারী কার্যবিধি ১৮৯৮ এর ৮৭ ও ৮৮ ধারার বিধান মোতাবেক উক্ত আসামীর বিরুদ্ধে কার্যক্রম গ্রহন করা হইয়াছে।

অত্র ট্রাইব্যুনালের বিশ্বাস করিবার কারণ রহিয়াছে যে, অত্র ট্রাব্যুনালের বিচারার্থে উক্ত আসামী গ্রেফতার এড়াইবার জন্য পলাতক রহিয়াছে বা আত্মগোপনে রহিয়াছে এবং উক্ত আসামী শিঘ্রই গ্রেফতার সম্ভব হইবে না।

এখানে যেহেতু উক্ত কার্যবিধির ৩৩৯ ধারার বিধান অনুযায়ী উক্ত আসামীর নামের পার্শ্বে লিখিত মামলার বিবরনে বিচারের জন্য আদেশ বিজ্ঞপ্তি জারি হইবার ১০ দিনের মধ্যে বিজ্ঞ ট্রাইব্যুনালে হাজির হইয়া কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হইল। অন্যথায় আসামীর অনুপস্থিতিতে মামলার বিচার কার্যক্রম সম্পন্ন করা হইবে এবং আসামীর মালামাল ক্রোক করার নির্দেশ করা হইল।

ক্রমিক নং০১

আসামীর নাম ও ঠিকানা, ছদরুল ইসলাম লোকমান, পিতা: রফিকুল ইসলাম, স্থায়ী ঠিকানা- গ্রাম: বাউর, থানা। ছাতক, জেলা। সুনামগঞ্জ, বর্তমান: চৌকিদেখি, খানা। এয়ারপেটি, জেলা: সিলেট।

মামলার বিবরণ, কোতোয়ালী-জি-আর-৬৭১/২০১৮ ইং থানার মামলা নং- ২১, তারিখঃ ১২/১২/২০১৮ স্পেশাল ট্রাইব্যুনাল মামলা নং- ২৩

আদেশক্রমে, সেরোস্থাদার স্পেশাল ট্রাইবুনাল নং-১, সিলেট মহানখার দায়রা জজ আদালত।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন