1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

শাহজালাল মাজার জিয়ারত করে প্রচারনা শুরু করলেন নাচন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ৪মার্চ সিলেট মহানগর বিএনপি’র কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী রেজাউল করিম নাচন  (১০ই ফেব্রুয়ারী) হজরত শাহজালাল মাজার মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করে মাজার জিয়ারত মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন। এ সময় তিনি ১নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে মহানগর বিএনপির সাবেক ক্রীড়া সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন বলেন, “সারা বাংলাদেশের ন্যায় সিলেটে বিএনপির নবজাগরণ সৃষ্টি হয়েছে, গণজোয়ার তৈরি হয়েছে। আমি দীর্ঘ দিন ধরে মহানগর বিএনপির তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছি। তৃনমুলের নেতাকর্মীদের সরাসরি ভোটে ৪মার্চ নেতৃত্ব নির্বাচিত হবেন। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলকে শক্তিসালী ও আরো সুসংগঠিত করার জন্য তৃনমুলের নেতাকর্মীদের মতামতকে গুরুত্ব দিয়ে কাউন্সিলের সিদ্ধান্ত নিয়েছেন। আমি আশা করি কাউন্সিলে তৃণমূলের নেতাকর্মীরা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবে ইনশাল্লাহ।”
এ সময় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সৈয়দ তৌফিকুল হাদি, বিএনপি নেতা আনোয়ার হোসেন মানিক, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি রায়হান উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক নজির হোসেন।
এ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হরিদাশ পাল শাওন, ১৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুচীত্র চৌধুরী বাবলু, যুবদল নেতা লুতফুর রহমান, হৃদয় আহমদ, হাসান আহমদ, সুমন আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মুকিত তুহিন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, আফসার শহীদ চৌধুরী সায়েম, আব্দুর রহিম তালুকদার, সৈয়দ সেলিম, আশরাফুল আলম মাহী, জিয়াউল ইসলাম জিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন