1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

লামাবাজারের ড্রেনের স্ল্যাব ভেঙ্গেএক ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার ব্রিগেড।

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে
নিউজ ডেস্কঃ পয়ঃনিষ্কাশনের ড্রেনের ভেতরে লুকিয়ে কি করছিল সে, তা জানা যায়নি। তবে স্ল্যাব ভেঙ্গে তাকে উদ্ধার করেছে ফায়ার ব্রিগেড।

সিলেট মহানগরীর লামাবাজারের শরসপুর এলাকায় ড্রেনের ভিতর লুকিয়ে ছিল অজ্ঞাত এক ব্যক্তি। রোববার (২৭ আগস্ট) দুপুরে ড্রেনের ভিতরে তার অবস্থান টের পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে ড্রেনের স্ল্যাব ভেঙে তাকে উদ্ধার করেন। তবে এখন পর্যন্ত তার পরিচয় শনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে ঐ ব্যক্তি মানসিকভাবে অসুস্থ।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে লামাবাজারের শরসপুর এলাকার একটি ড্রেনের ভিতর এক ব্যক্তির অবস্থান টের পান তারা। তবে সেই ব্যক্তির পরিচয় কেউ শনাক্ত করতে পারেননি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘন্টাখানেক চেষ্টার পর তাকে উদ্ধার করা হয়। তালতলা ফায়ার সার্ভিসের লিডার শহিদুল ইসলাম জানান, উদ্ধারকৃত ব্যক্তি মানসিকভাবে অসুস্থ। তাকে চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন