1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

মহাসড়কে গাছ উপ‌ড়ে পড়ায় ১৫ কিলোমিটার যানজট, ভোগা‌ন্তি

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার থানা গেইট এলাকায় এক‌টি বিশাল আকৃতির চামল গাছসহ তিনটি গাছ উপ‌ড়ে পড়েছে। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এতে সড়কের দুই পাশে প্রায় ১৫ কিলোমিটার এলাকাজু‌ড়ে যানজ‌ট সৃষ্টি হয়েছে। এ‌তে হাজার হাজার যাত্রীকে ভোগান্তিতে পড়তে হয়।

জানা যায়, গাছ পড়ে বিদ্যুৎসহ বিভিন্ন সেবা সংস্থার সঞ্চালন লাইনের তার ছিঁড়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এ সময় আতঙ্কে পথচারীদের ছোটাছুটি করতে দেখা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস, মিরপুর হাইওয়ে পুলিশ, দেবিদ্বার থানা পুলিশ ও দেবিদ্বার পৌরসভার কর্মীরা গাছগুলো অপসারণের চেষ্টা করছেন। গাছের ধাক্কায় থানার দেয়াল ও সংলগ্ন স্কুলের দেয়াল ভেঙে সড়কের ওপর এসে পড়ে। এ সময় ভ্যাপসা গরম সহ্য করতে না পেরে যাত্রী‌দের অনেকেই হেঁটে গন্তব্যে রওয়ানা দেন।

স্থানীয়রা জানান, বৃষ্টিতে মা‌টি নরম হ‌য়ে যাওয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বারে আনুমানিক ভোর সাড়ে চারটায় হঠাৎ বিকট শব্দে কয়েকটি গাছ উপড়ে সড়কের ওপর পড়ে যায়। এরপর থেকে মহাসড়কে প্রচুর যানজটের সৃষ্টি হয়।

পৌর মেয়র সাইফুল ইসলাম শামীম বলেন, এটি একটি গুরুত্বপূর্ণ সড়ক, আমরা পৌরসভা থেকে লোক এনে দ্রুত গাছগুলো অপসারণ করার চেষ্টা চালাচ্ছি। তারপর যান চলাচল স্বাভাবিক হবে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি কমল কৃষ্ণ ধর বলেন, থানার সামনে ঝড়ে একটি গাছ ভেঙে পড়েছে। এতে কেউ হতাহত হয়নি। গাছগুলো অপসারণ না হওয়া পর্যন্ত সড়কে যান চলাচলে স্বাভাবিক হবে না। তবে আমরা দ্রুত তা সরানোর চেষ্টা করছি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন