1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

মহানগর আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচির ব্যানার ভুলে ভরা।

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত সরকারের প্রত্যক্ষ মদদে পরিচালিত গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার (২১ আগস্ট) সিলেট মহানগর আওয়ামী লীগ প্রতিবাদ সমাবেশ ও মিছিল বের করে।

তবে মহানগর আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচির ব্যানার ছিল ভুলে ভরা। যেখানে ‘দেশরত্ন’ কে লেখা হয়েছে ‘দেরশরত্ন’। আর ‘জননেত্রীকে’ লেখা হয়েছে ‘জননেত্ররী’। সিলেট মহানগর আওয়ামী লীগের ব্যানারে এমন ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে।

সোমবার (২১ আগস্ট) দুপুর ১২টায় চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের করে তারা। পরে মহানগরের কোর্ট পয়েন্টে গিয়ে আবারও সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন সহ ৪২টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচির ব্যানারে বানান ভুলের বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ  জানান, বিষয়টি আমরা চোখে পরেনি। ব্যানারে বানান ভুলের বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। এমন ভুল মোটেও কাম্য নয়। যে বা যার এই ভুল করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এমন ভুল ক্ষমার অযোগ্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন