1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে- তাহিরপুরে গণসংযোগ শেষে এডভোকেট রনজিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

ধর্মপাশা ও তাহিরপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা সদরের বিভিন্বান বাজারে সর্বস্থরের মানুষের সাথে জনসংযোগ পথ সভা ও শুভেচ্ছা বিনিময় করেছেন সুনামগঞ্জ -১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, ক্লিন ইমেজের পরিছন্ন সৎ রাজনিতিবিদ ধর্মপাশা জামালাগঞ্জ তাহিরপুর ও মধ্যনগর উপজেলার সকল মানুষের প্রিয় মুখ সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা এডভোকেট রঞ্জিত  সরকার।

সুনামগঞ্জ- ১ আসনের আগামী দিনের কান্ডারী, এমপি মনোনয়ন প্রত্যাশি এডভোকেট রঞ্জিত সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, গরিবের ভাগ্যউন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ক্রমেই উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। আর এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান অনস্বীকার্য। ওনার দূরদর্শী নেতৃত্বে দেশ যে এগিয়ে যাচ্ছে, তা কেউ অস্বীকার করতে পারবে না। তাই বাংলাদেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের রুখে দিতে আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগকে বিজয়ী করার আহবান জানান তিনি।
প্রতিদিনের ন্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বুধবার (১৯ জুলাই) তাহিরপুর উপজেলার সদর বাজারে দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে প্রচার-প্রচারণাকালে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, আনোয়ার হোসেন, সদস্য আজিজুল হক,বাদল দেবনাথ, সাধারণ সম্পাদক ২নংওয়াডের মোতাহার হোসেন, ৪নং ওয়ার্ডের সভাপতি দিজেন্দ্র রায় আবু, সাধারণ সম্পাদক সত্যজন বর্মন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক আলমগীর, আওয়ামীলীগ নেতা আব্দুর সালাম, দুলাল, আব্দুল কাদের, মনছুর আলী, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সদস্য হাবিবুর রহমান, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, ওয়ার্ড সভাপতি কৃষকলীগ মোহাম্মদ আলী, বালিজুরী ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবীলীগের সভাপতি মহিবুর রহমান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনছুর আলম চৌধুরী, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন মৎস্যজীবিলীগের সাবেক সভাপতি সানাউল, সুনামগঞ্জ মৎসজীবিলীগের সদস্য শেখ গোলাম কাদির সুজন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, রুমন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তর শ্রীপুর ইউনিয়ন আকরামীন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন