1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

দোয়ারাবাজারে দুই সৌদি প্রবাসীর বিরুদ্ধে থানায় জিডি

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দুই সৌদি প্রবাসীর বিরুদ্ধে থানায় জিডি করেছে উপজেলার নৈনগাও গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র আব্দুল কাদির ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল মিয়া। উপজেলা যুগ্ম আহবায়কের অভিযোগ দুই প্রবাসী তাকে গালিগালাজ করে মোবাইলের ইমু’র মাধ্যমে তাদেরকে হুমকি দেয়ায় তারা থানায় জিডি করেছেন। হুমকিদাতারা হলেন উপজেলার নৈনগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসী জসিম উদ্দিন ও আফতাব উদ্দিন। যার জিডি নং ৯১১।

স্থানীয় ও জিডি সুত্র জানায়, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক এর পুত্র ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল মিয়া ও তাদের সমর্থক আব্দুল কাদিরকে একই গ্রামের মৃত আজাদ মিয়ার পুত্র সৌদি প্রবাসী জসীম উদ্দিন ও আফতাব উদ্দিন মোবাইল ইমু’র মাধ্যমে ভয়েজ রের্কড পাঠিয়ে হুমকি ও গালমন্দ করেছেন।

জসীম উদ্দিন জানান, আমি ৩নং দোয়ারাবাজার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। নির্বাচনে দাড়ানো যে কোন নাগরিকের গণতান্ত্রিক অধিকার। আমার কর্মী সমর্থকেরা আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায় জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হইয়া আমার রাজনৈতিক প্রতিপক্ষ বিভিন্নভাবে কূটকৌশল অবলম্বন করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছেন এবং আমার ভাই আফতাব উদ্দিন কে হুমকি ধামকি ও মিথ্যা মামলার ভয় দেখিয়ে আসছেন। আমাদের নামে মিথ্যে অভিযোগ তুলে ইতিমধ্যে তারা জিডি রুজু করেছেন। তারা আমাকে কিংবা আমার সমর্থকদের হয়রানি করার পায়তারা করলে আমি প্রবাসী কল্যাণ ডেস্ক এ সহযোগিতা চাইব।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর জানান, সাধারন ডায়েরি পেয়েছি।  তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন