1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

তাহের উদ্দিনকে আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট দোয়ারাবাজার উপজেলা কমিটির অনুমোদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের দোয়ারাবাজার উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা কৃষকলীগ। উপজেলার আমবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক বিশিষ্ঠ সমাজসেবক মো: তাহের উদ্দিন কে আহবায়ক ও নৈনগাও গ্রামের বাবুল মিয়াকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা কমিটি। সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি আব্দুল কাদির শান্তি মিয়া ও সাধারন সম্পাদক বিন্দু তালুকদারের যৌথ স্বাক্ষরে গত ১৮/০৭/২০২৩ইং তারিখে সংগঠনের প্যাডে এই কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন— যুগ্ম আহবায়ক বোগলা ইউনিয়নের সোনা মিয়া, বাংলাবাজার ইউনিয়নের আকবর আলী, দোয়ারাবাজার সদর ইউনিয়নের মিজানুর রহমান, লক্ষীপুর ইউনিয়নের ইউপি সদস্য সোহেল আহমদ মিন্টু, বোগলা বাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: বুলবুল মিয়া দোহালিয়া ইউপি সদস্য ছবদিল আলম, দোয়ারাবাজার সদর ইউনিয়নের তাজুল ইসলাম, সুরমা ইউনিয়নের ফিরোজ আহমদ এবং অন্যান্যদের সদস্য করে তিন মাসের জন্য এ কমিটি অনুমোদন দেয়া হয়। তিন মাসের মধ্যে এই কমিটি পূণাঙ্গ কমিটির নেতৃত্বে সবকটি ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে উপজেলা কৃষখলীগের পূণার্ঙ্গ কমিটি গঠণ করা হবে।
এ ব্যাপারে নব নিযুক্ত দোয়ারাবাজার উপজেলা কৃষকলীগের আহবায়ক তাহের উদ্দিন জানান, সামনে জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দলীয় নেতাকমীর্দের ঐক্যবদ্ধ করতে হবে এবং যে কোন মুল্যের নৌকার মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে নবগঠিত আহবায়ক কমিটির প্রতিটি সদস্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং সংগঠনকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করছি।
এ ব্যাপারে জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক বিন্দু তালুকদার জানান, দোয়ারাবাজার উপজেলার নবগঠিত আহবায়ক কমিটিকে মাঠ পর্যায়ে কাজ করার জন্য অনুমোদন দিয়েছি। আশা করছি তারা আগামী তিন মাসের মধ্যে সকল ইউনিয়ন কমিটি উপহার দিয়ে একটি শক্তিশালী উপজেলা কমিটি উপহার দিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন