1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

জাফলংয়ে রিসোর্টের পাশে নালা থেকে পর্যটকের লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের রিভার ভিউ রিসোর্ট এন্ড আবাসিক হোটেলের পাশ থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে হোটেলের পাশের নালা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত ওই পর্যটকের নাম আলে ইমরান (৩৩)। সে কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার গুড়ই ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার কিশোরগঞ্জের নিকলি এলাকা থেকে আলে ইমরান ও খোশ নহার নামের দুই পর্টযক পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে আসেন। এরপর রাত আনুমানিক ৮টা দিকে তারা দুজনে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে জাফলংয়ের রিভার ভিউ রিসোর্ট এন্ড হোটেলের ১০১ নম্বর কক্ষে উঠেন। পরদিন সোমবার বেলা ২টা ৩০মিনিটের দিকে হোটেলের পাশের নালায় স্থানীয় লোকজন এক ব্যক্তির মরদেহ পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং এটি পর্যটক আলে ইমরানের মৃতদেহ বলে পরিচয় সনাক্ত করেন। নিহতের নাক, মুখ ও গলাসল শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের সঙ্গে আসা খোশ নাহার পলাতক রয়েছে।
এ দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম, জৈন্তাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম নজরুল ইসলাম, সিলেটের ডিবি উত্তরের পরিদর্শক রেফায়েত উল্লাহ, পিবিআই সিলেটের ইন্সপেক্টর ইকবাল হোসেন, থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসানসহ পুলিশ সদস্যরা।
এ বিষয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম সাংবাদিকদের জানান, এ ঘটনার তদন্তে এবং হত্যা রহস্য উদ্ঘাটনে থানা পুলিশ, ডিবি ও পিবিআইসহ পুলিশের একাধিক ইউনিট এক সঙ্গে কাজ করছে। মৃতদেহের পরিচয় সনাক্ত হয়েছে। তবে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। যত দ্রুত সম্ভব ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী কাজ চালিয় যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন