1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ

চট্টগ্রামে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার এয়ারপোর্ট রোডে তেলবাহী ট্রেনের (ওয়াগন) সঙ্গে বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৯টার দিকে এয়ারপোর্ট রোডের মেঘনা পেট্রোলিয়ামের প্রধান ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. আজিজুল হক (৩০), আসাদুজ্জামান (৩০) ও মিল্টন কান্তি দে (২৫)। নিহতদের মধ্যে আজিজুল হক বাংলাদেশ রেলওয়ের পয়েন্টস ম্যান, অন্য দুজন বাসের যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ, উপপরিদর্শক (এসআই) নুরুল আশেক বলেন, সোমবার রাত ৯টার দিকে তেলবাহী রেল ওয়াগন আসার সময় রেলের পয়েন্টস ম্যান সড়কে দাঁড়িয়ে বাস থামানো জন্য সিগন্যাল দেন। কিন্তু বাসের চালক সিগন্যাল অমান্য করে রেলের ইঞ্জিনে ধাক্কা দেয়। এসময় বাসটি উল্টে বাসের দুই যাত্রী ও রেলওয়ের পয়েন্টসম্যান গুরুতর আহত হন।

তিনি বলেন, পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন