1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

কোম্পানীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ এক ব্যক্তিকে আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৭২ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ সংবাদদাতা: কোম্পানীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ আব্দুল গণি (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।সোমবার (১৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ভাটরাই পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়। আব্দুল গণি  ওই গ্রামের মৃত রশিদ আলীর পুত্র।

জানা যায়, আব্দুল গণি ৩৫ হাজার টাকার ভারতীয় নাসির বিড়ির একটি চালান ভাটরাই গ্রামে নিজ ঘরে লুকিয়ে রেখেছে। গোপন তথ্যের ভিত্তিতে এমন সংবাদ পেয়ে উপপরিদর্শক মাসুদ আহমেদ ও সহকারী উপপরিদর্শক জিতু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করে আব্দুল গণি। কিন্তু পুলিশ চারদিক ঘেরাও করে তাকে আটক করে। পরে তার ঘরে লুকিয়ে রাখা ভারতীয় নাসির বিড়ির চালানটি জব্দ করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তি তার সহযোগি পলাতক আসামির সহযোগিতায় চোরাইপথে ভারতীয় নাসির বিড়ি আমদানি করে বিক্রয়ের জন্য নিজ ঘরে রেখেছিল বলে স্বীকার করেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন