1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা

কানাইঘাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

কানাইঘাট প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট—২০২৩ (অনুর্ধ্ব—১৭) বালক এর কানাইঘাট উপজেলা পর্যায়ের আন্তঃইউনিয়ন টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে  বৃহস্পতিবার সকাল ১১টায় কানাইঘাট সরকারি কলেজ মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়। গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেও বিপুল সংখ্যক দর্শকদের উপস্থিতিতে উদ্বোধনী দিনে ৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথমে কানাইঘাট পৌরসভা ফুটবল দল ১—০ গোলে ৪নং সাতবাঁক ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে টুর্নামেন্টের সূচনা করে। এরপর ৩নং দিঘীরপাড় ইউনিয়ন ফুটবল দল ট্রাইবেকারে ৫—৪ গোলে ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়ন ফুটবল দলকে এবং ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন ফুটবল দল ট্রাইবেকারে ৩—২ গোলে ৫নং বড়চতুল ইউনিয়ন ফুটবল দলকে হারিয়ে ৩টি দল সরাসরি টুর্নামেন্টে ২য় রাউন্ডে জায়গা করে নেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তারিকুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনমুন নাহার আশা, কানাইঘাট সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিব আহমদ, কানাইঘাট সার্কেলের এসপি আব্দুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ, সরকারি কলেজের স্টাফ কাউন্সিলের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ফরিদ আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি টুর্নামেন্টের প্রচার ও মিডিয়া উপ—কমিটির আহ্বায়ক নিজাম উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমেদ চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাও. জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সারা দেশের মাঠ পর্যায় থেকে প্রতিভাবান ফুটবলারদের বের করার লক্ষ্যে সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় সারা বাংলাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা অনুর্ধ্ব—১৭ বালক—বালিকা ফুটবল টুর্নামেন্টের প্রবর্তন করা হয়েছে। এর মধ্য দিয়ে সারা দেশ থেকে প্রতিভাবান ফুটবলারদের বের করে তাদেরকে প্রশিক্ষণের মাধ্যমে আগামী দিনে একেকজন দক্ষ ফুটবলার হিসেবে গড়ে তোলা হবে। জেলা পর্যায়ে কানাইঘাট উপজেলা ফুটবল দল যাতে করে চ্যাম্পিয়ন হতে পারে এজন্য ইউনিয়ন পর্যায় থেকে প্রতিভাবান অনুর্ধ্ব—১৭ ফুটবল দল গঠন করা হবে বলে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন। শুক্রবার বিকেল ২টায় ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন ফুটবল দল বনাম ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন ফুটবল এবং বিকেল ৪টায় ৬নং সদর ইউনিয়ন ফুটবল দল বনাম ৮নং ঝিঙ্গাবাড়ী ফুটবল দল পরস্পরের মোকাবেলা করবে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন