1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

কাউন্সিলর প্রার্থী সিকন্দর আলীর সমর্থনে গনসংযোগ ও নির্বাচনী প্রচার মিছিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১২নং ওয়ার্ডের ব্যাডমিন্টন প্রতীকের কাউন্সিলর প্রার্থী মো. সিকন্দর আলীর সমর্থনে এলাকাবাসীর উদ্যোগে গনসংযোগ ও নির্বাচনী প্রচার মিছিল বের করা হয়।
শুক্রবার (১৬ জুন) বাদ জুম্মা মিছিলটি ১২নং ওয়ার্ডের নির্বাচনী কার্যালয় থেকে শুরু হয়ে ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা প্রদক্ষিণ করেন পুনরায় নির্বাচনী কার্যালয়ে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী ইয়াসিন মিয়ার সভাপতিত্বে ও হাজী মো. জাহাঙ্গীর আলমের পরিচালনায় কাউন্সিলর প্রার্থী সিকন্দর আলী বলেন, আপনারা ২০ বছর আমাকে উন্নয়নের জন্য যেভাবে সুযোগ দিয়েছেন ঠিক তেমনিভাবে আবারও আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে ব্যাডমিন্টন প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। যাতে আমি আপনাদের ভালোবাসা নিয়ে ১২নং ওয়ার্ডকে একটি স্মার্ট মডেল ওয়ার্ডে রুপান্তরিত করতে পারি। তিনি আরো বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী আমার নামে মিথ্যা বানোয়াট কথা প্রচার করছে। ইনশাআল্লাহ আগামী ২১ তারিখ নির্বাচনে আমাকে ভোট দিয়ে জনগণ তার জবাব দেবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী শিবলু মিয়া।
এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মো. খায়ের আহমদ, আছলাম মিয়া, ইসকন্দর আলী, আখতার আহমদ, কবির আহমদ শিপু, বিডিআর এর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মানিক মিয়া, লাহিন মিয়া, হানিফ মিয়া, অধ্যাপক মহি উদ্দিন ইকবাল, রুহেল আহমদ, মুমিন মিয়া, হানিফ আহমদ আরিফ, রুবেল আহমদ প্রমুখ। এছাড়াও ১২নং ওয়ার্ডের শেখঘাট, কুয়ারপার, ইঙ্গুলাল রোড, পিচের মুখ, টিকরপাড়া, আখরা এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন