1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

বাংলা নববর্ষ উপলক্ষে সিলেট জেলা পুলিশের পান্তা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সিলেট জেলা পুলিশ সুপারের উদ্যোগে জেলা পুলিশ লাইন্সে পান্তা উৎসবের আয়োজন করা হয়। সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জমান চৌধুরী।আরও উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উপদেষ্টা রোকেয়া খাতুন,  সভানেত্রী মোছাঃ শামীমা আকতার প্রমুখ।

পান্তা উৎসব শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় শিল্পগোষ্ঠী গান এবং নাচ পরিবেশন করেন। এসময় সিলেট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল পদের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন