1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ

সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জে আরপিন নগর ফাউন্ডেশনের উদ্যোগে ও সুনামগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আমির হোসেন’র অর্থায়নে  সপ্তম বারের মতো মাদ্রাসায় পড়োয়া শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।

আজ (০৭ এপ্রিল) রবিবার দুপুরে সদর উপজেলার নুরুল্লা গ্রামের হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ হয়। এ সময়  উপস্থিত ছিলেন সৌরভ আহমেদ, আবুল কালাম, রাব্বি, উতফল প্রমুখ।

কোরআন শরিফ বিতরণ শেষে আমির হোসেন বলেন, এই রমজান মাসে কোরআন এসেছে আমাদের কল্যাণের জন্য। কোরআন এর আলোকে নিজেকে আলোকিত করতে হবে। আল্লাহকে পাওয়ার আর ও একটি মাধ্যম হলো কোরআন দান।

কোরআন দান হলো পূণ্যের কাজ। অন্য সময়ের চেয়ে রমজানে এক পূণ্যে ৭০ থেকে ৭০০ গুণ বেশি সওয়াব। আসুন রমজানে যতটুকু সময় আছে এর প্রতিটি মুহূর্তকে কাজে লাগাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন