1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুই ভূয়া সেনা সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দুই ভূয়া সেনা সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় বাজারের দক্ষিন পার্শ্বে। আটককৃতরা হলেন  সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাও গ্রামের একলাছ মিয়ার পুত্র সুলভ মিয়া (২৬) একই গ্রামের আমিরুল ইসলামের পুত্র , গোলাম হোসেন খোকন (৩০)। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ভূয়া সেনাবাহিনী পরিচয় দিয়ে প্রতারণার উদ্দেশ্যে শাহাব উদ্দিন নামক এক ব্যক্তির পিকআপ ভ্যান গাড়িতে তাদেরকে নিয়ে সুনামগঞ্জ যেতে বলে। গাড়ির ড্রাইভারকে তাদের সাথে সুনামগঞ্জ যেতে বললে ড্রাইভার যেতে না জানাইলে গাড়ির কাগজপত্র দেখাইতে বলে। ড্রাইভার দেখাইতে না পারলে তারা সেনাবাহিনীর ভয় দেখায় এবং তার কাছে নগদ  ৫০,০০০/-টাকা চাদা দাবি করে। এ সময় উপস্থিত সাধারণ মানুষের সন্দেহ হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। সাধারণ জনগনের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সেনাবাহিনী পরিচয় দানকারী ২জন ব্যক্তি দৌড়াইয়া পালাইয়া যাওয়ার চেষ্টাকালে এলাকার সাধারণ জনগন তাদের আটক করে থানায় সংবাদ দিলে বিশ্বম্ভরপুর থানার এসআই/নি: আনন্দ চন্দ্র বিধি মোতাবেক তাদের দেহ তল্লাশী করে আসামীর নিজের ছবি সম্বলিত একটি প্লাস্টিকের আইডি কার্ড যাতে বাংলাদেশ সেনাবাহিনী লেখা আছে এবং আসামীর গায়ে পরিহিত বাংলাদেশ সেনাবাহিনীর সামরিক পোষাকের সাদৃশ্য একটি টি শর্ট যাতে ARMY লেখা আছে, একটি মানিব্যাগ যাতে ARMY লেখা আছে।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় জনতা দুই ভূয়া সেনা সদস্যকে চাদাবাজির অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের বিষয়ে খোজ খবর নিয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন