1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

সিলেটের জৈন্তাপুরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার:

সিলেটের জৈন্তাপুরে ডিআই পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে দশ টার দিকে সিলেট—তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন— জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের পুত্র শিহাব (২২), জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর পুত্র ফয়সাল রেজা (১৯), একই এলাকার ব্যবসায়ি আব্দুল হান্নানের পুত্র পাবেল আহমেদ ( ১৮)। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার পুত্র আর্মি খাশিয়া (১৭)। স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার ( ৫ মার্চ) রাত পৌনে দশটা দিকে তামাবিল মহাসড়ক মোকামপুঞ্জিগামী দ্রুতগতির ডিআই পিকআপ (সিলেট মেট্রো —ন—১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সম্মুখে বিপরীত দিক থেকে আসা ২টি মোটর সাইকেলকে ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন। গুরুত্বর আরও তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১২টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল রেজা ও রাত দেড়টায় পাবেলের মৃত্যু হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পর ঘন্টা দুয়েক তামাবিল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ স্থানীয় ব্যাক্তিদের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক করা হয়। তিনি আরও জানান পিকআপ চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতদের ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের দেখতে স্বাস্থ্য মন্ত্রী ডা: সামন্ত লাল সেন দেখতে যান এবং নিহতদের পরিবারকে সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন