1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে
রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার
রাজশাহীতে হেরোইনসহ নারী কাউন্সিলর গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় ৩৫ গ্রাম হেরোইনসহ আইরিন পারভিন (৪৭) নামের এক নারী কাউন্সিলরকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে পুঠিয়া পৌরসভার বারইপাড়া (খাঁপাড়া) এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আইরিন একই এলাকার ফজেলের স্ত্রী। এছাড়াও পুঠিয়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তিনি।

 

পুঠিয়া থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবির একটি দল আইরিন পারভিনকে নিজ বাড়ি থেকে হেরোইনসহ গ্রেফতার করেছে। পরে তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

তিনি আরও জানান, এ ঘটনায় একটি মামলাও করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে পাঠানো হবে বলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন