1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

ভোলায় গাঁজাসহ যুবক আটক

হাওরাঞ্চল ডেস্ক
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে
ভোলায় গাঁজাসহ যুবক আটক
ভোলায় গাঁজাসহ যুবক আটক

ভোলার মেঘনা নদীতে একটি স্পিড বোট থেকে গাঁজাসহ মো. মনির হাওলাদার (৩৬) নামে এক যুবককে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এ সময় তার কাছে ১০ কেজি ৪শ’ গ্রাম গাঁজা, দুটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮৭৪ টাকা পাওয়া যায়।

মনির হাওলাদার পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালাইয়া গ্রামের মজু হাওলাদারের ছেলে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোলার খেয়াঘাট সংলগ্ন কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাহউদ্দিন রশিদ তানভীর।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল আনুমানিক ৪টার দিকে ভোলা সদর উপজেলার জনতা বাজার সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এ সময় একটি স্পিড বোট তল্লাশি করে ১০ কেজি চার’শ গ্রাম গাঁজাসহ ওই যুবককে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গাঁজা নিয়ে লক্ষ্মীপুর থেকে ভোলার রুট দিয়ে বরিশালের পাতারহাট যাচ্ছিল বলে স্বীকার করেন।আটক মনির হাওলাদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাঁজাসহ ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন