1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষণ পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে স্বামী-স্ত্রী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষন পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। জানা যায়, সিলেট নগরীর এক সন্তানের জননীকে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষনের পর আপত্তিকর অবস্থায় ভিডিও করে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে ধর্ষিতা বাদী হয়ে কোতোওয়ালী থানায় ৫জনকে আসামীকে করে মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে আসামী সাহাদৎ হোসেন রাজিব ও তার স্ত্রী শারলিন বেগমকে আটক করে থানা পুলিশ। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ। মামলা ও স্থানীয় সুত্র জানায়, চলতি বছরের ০১-০১-২০২৩ ইং তারিখ রাত অনুমান ১২.৩০ ঘটিকা থেকে বিগত ১৪/০২/২০ তারিখ রাত অনুমান ৮.০০ ঘটিকা এবং বিগত ০৫/০৩/২০১৬ ইং তারিখ ১২.৪০ ঘটিকায় ও তৎপরবর্তী ও তৎপরবর্তী বিভিন্ন সময়ে ধর্ষন করে এবং ধর্ষন শেষে আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে ব্ল্যাক মেইলিং করে আসছিল আসামীরা। পরবর্তীতে ধর্ষিতা অন্ত:সত্তা হয়ে পড়লে ধর্ষিতা ন্যায় বিচার চাইতে গেলে সমূহ আসামীরা সম্মিলিতভাবে ধর্ষিতাকে মারপিট করে এবং ধর্ষিতার কাছ থেকে নানান সময় ব্যবসার কথা বলে আসামী শাহনেওয়াজ হোসেন শাহীন প্রায় ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
এ ব্যাপারে কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ আসামীদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন